কাপ্তাই উপজেলা ক্রীড়া সংস্থার নতুন কার্যকরী কমিটি গঠন

322

॥ কাপ্তাই প্রতিনিধি ॥

কাপ্তাই উপজেলা ক্রীড়া সংস্থার ৪ বছর মেয়াদী নতুন কার্যকরী কমিটি গঠন করা হয়েছে। বুধবার কাপ্তাই উপজেলা পরিষদ মিলনায়তনে সংস্থাটির সাধারণ সভায় এই কমিটি গঠন করা হয়। নতুন কমিটিতে পুণরায় সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন বির্দশন বড়–য়া। এছাড়া ২৫ সদস্য বিশিষ্ট উপজেলা ক্রীড়া সংস্থার ৪ বছর মেয়াদী নতুন কার্যকরী কমিটির নাম ঘোষণা করেন কাপ্তাই উপজেলা নির্বাহী অফিসার ও ক্রীড়া সংস্থার সভাপতি মুনতাসির জাহান।

নতুন কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সহ-সভাপতি উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ সদস্য অংসুইছাইন চৌধুরী, কাপ্তাই থানার ওসি মোঃ নাসির উদ্দীন (পদাধিকার বলে), ১নং চন্দ্রঘোনা ইউপি চেয়ারম্যান আনোয়ারুল ইসলাম চৌধুরী বেবী, অতিরিক্ত সাধারণ সম্পাদক কাজী মাকসুদুর রহমান বাবুল, যুগ্ম সম্পাদক- থোয়াই সা প্রু চৌধুরী রুভেল ও মাহাবুব হাসান বাবু, কোষাধ্যক্ষ- বিজয় মারমা, সদস্য- উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার (পদাধিকার বলে), উপজেলা শিক্ষা অফিসার (পদাধিকার বলে), উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা (পদাধিকার বলে) উপজেলা সমাজ সেবা অফিসার (পদাধিকার বলে), যুব উন্নয়ন কর্মকর্তা (পদাধিকার বলে), মংসুইছাইন চৌধুরী, আবদুল হাই খোকন, জ্যোতিষময় তঞ্চঙ্গ্যা, মোশাররফ হোসেন, কল্যাণ বিকাশ তঞ্চঙ্গা, আকতার হোসেন মিলন, জব্বার খান বাবু, মাসুদুল হক খান, নুর বেগম মিতা এবং ফেরদৌস আক্তার।

এছাড়া সভায় উপজেলা ক্রীড়া সংস্থার সাবেক সাধারণ সম্পাদক সাহাবুদ্দীন আজাদসহ কার্যকরি কমিটি এবং সাধারণ সদস্যরা উপস্থিত ছিলেন।