নানিয়ারচরে ইউপি সদস্য প্রার্থী প্রিয়তোষ’র উঠান বৈঠক

366

॥ মাহাদি বিন সুলতান ॥

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে নানিয়ারচর সদর ইউনিয়নে ১নং ওয়ার্ডে ফুটবল প্রতীকে সাধারণ সদস্য প্রার্থী প্রিয়তোষ দত্তের উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২০ ডিসেম্বর) বিকাল ৪টায় নানিয়ারচর পুরাতন বাজারে সমর্থকদের নিয়ে ২বারের মেম্বার প্রিয়তোষ দত্ত এ উঠান বৈঠক করেছেন।

এতে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের মধ্যে রতন দাস, শাহজাহান মৃধা, সঞ্জীব চৌধুরী, রিপন তালুকদার, হাসান মিয়াসহ প্রায় দেড় শতাধিক সমর্থক উপস্থিত ছিলেন। এসময় প্রিয়তোষ দত্ত বলেন, আপনাদের আশির্বাদ এবং সহযোগিতায় আমি ২বার ইউপি সদস্য পদে নির্বাচিত হয়েছি। দশ বছর ধরে সততার সাথে দায়িত্ব পালন করে আসছি। সাধ্যনুযায়ী সবার পাশে থেকে যতটুকু পেরেছি সাহায্য করেছি।

বিগত সময়ে আপনাদের সাথে যদি ভূলক্রমে অন্যায় করে থাকি আমাকে ক্ষমার দৃষ্টিতে দেখবেন। এবারেও আমি আপনাদের সেবক হিসেবে পাশে থাকতে চাই। আমাকে যদি যোগ্য মনে করেন তাহলে ২৬ তারিখে আপনাদের মূল্যবান ভোট দিয়ে জয়যুক্ত করে আপনাদের সেবক হয়ে পাশে থাকার সুযোগ দিন। উঠান বৈঠক এর আগে সমর্থকরা একটি মিছিল বের করেন। মিছিলটি টিলাপাড়া থেকে শুরু করে বাজার প্রদক্ষিণ করে পুরাতন বাজারের শেষ সীমানায় এসে সমাপ্ত হয়।