রাইখালী ফেরিঘাটে ট্রাকের ধাক্কায় ১ মহিলার মর্মান্তিক মৃত্যু

283

কাপ্তাই প্রতিনিধি

কাপ্তাই উপজেলাধীন ২নং রাইখালী ইউনিয়ন এর ফেরিঘাট এলাকায় রবিবার বিকেলে বালুবাহী ট্রাকের ধাক্কায় ১ মহিলার মর্মান্তিক মৃত্যু হয়েছে। এছাড়া একই দুর্ঘটনায় ২ জন গুরুতর আহত হয়েছে। দুর্ঘটনায় নিহত মহিলার নাম পারুল দাশ(৫০)। নিহতের বাড়ি চট্টগ্রাম শহরের পাথরঘাটা এলাকায় বলে জানা গেছে। এছাড়া ওই দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছে নিহত পারুল দাশের স্বামী মাখন দাশ(৬২) এবং মোটরসাইকেল চালক রাঙ্গুনিয়া উপজেলার কোদালার বাসিন্দা জামাল হোসেন (২৫)।

চন্দ্রঘোনা থানার ওসি ইকবাল বাহার চৌধুরী জানান রবিবার বিকেল প্রায় সাড়ে ৪ টার দিকে বাংগালহালিয়া হতে আসা বালুবাহী একটি ট্রাক ফেরিতে উঠার সময় নিয়ন্ত্রণ হারিয়ে দুইটি মোটর সাইকেল এবং দুইটি সিএনজিকে সজোরে ধাক্কা দেন। এইসময় সিএনজিতে অবস্থানরত পারুল দাশ ও তাঁর স্বামী মাখন দাশ ছিটকে পড়ে যান এবং ট্রাকের নীচে পড়ে গুরুতর আহত হন।

এসময় মোটরসাইকেল চালক জামাল হোসেন গুরুতর আহত হন। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে চন্দ্রঘোনা খ্রীষ্টিয়ান হাসপাতালে নিয়ে গেলে পারুল দাশকে মৃত ঘোষনা করে। এছাড়া দুইজনের অবস্থা আশংকাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেলে পাঠানো হয়েছে। এই ঘটনার পরেই চন্দ্রঘোনা থানা পুলিশ ট্রাকটি জব্দ করলেও চালক ঘটনাস্থল থেকে পালিয়ে গেছে বলে থানাসূত্রে জানা যায়।