কাপ্তাইয়ে দীপংকর তালুকদার : পাহাড়ে এমন কোন এলাকা নেই যেখানে উন্নয়নের ছোঁয়া লাগেনি

404

p..2

আলমগীর মানিক- ৯ মার্চ ২০১৬, দৈনিক রাঙামাটি : কাপ্তাই উপজেলার চন্দ্রঘোনা ইউনিয়নে বুধবার ৫টি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করলেন পার্বত্য মন্ত্রনালয়ের সাবেক প্রতিমন্ত্রী দীপঙ্কর তালুকদার। উন্নয়ন প্রকল্প গুলো হলো মিতিঙ্গাছড়ি সড়ক উন্নয়ন ও সংস্কার কাজ, কয়লার ডিপো হতে সিনেমাহল পর্যন্ত সড়ক উন্নয়ন ও সংকার কাজ, চুনাভাটি সড়ক উন্নয়ন কাজ, কয়লার ডিপো শ্মশান উন্নয়ন ও সংস্কার এবং কেআরসি স্কুলের বাউন্ডারী ওয়াল নির্মাণ প্রকল্প।

রাঙামাটি জেলা পরিষদের অর্থায়নে এসব উন্নয়ন কাজ সম্পাদন করা হবে বলে জানা গেছে। পার্বত্য মন্ত্রনালয়ের সাবেক প্রতিমন্ত্রী দীপঙ্কর তালুকদার প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ফলক উন্মোচন করে প্রতিটি উন্নয়ন প্রকল্প আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন। এসময় উপস্থিত ছিলেন রাঙামাটি জেলা পরিষদের সদস্য থোয়াইচিং মং মারমা, রাঙামাটি জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ মফিজুল হক, উপজেলা আওয়ামী লীগের সভাপতি অংসুইছাইন চৌধুরীসহ স্থানীয় বিভিন্ন দপ্তরের কর্মকর্তা বৃন্দ।  এসব উন্নয়ন প্রকল্পের কাজ উদ্বোধন করে দীপঙ্কর তালুকদার বলেন, স্থানীয় জনগণের সুবিধার্থে এসব উন্নয়ন কাজ উদ্বোধন করা হলো। তিনি বলেন সারা দেশে একযোগে উন্নয়ন কাজ চলছে। আর এসব হচ্ছে জননেত্রী শেখ হাসিনার ইচ্ছা ও আন্তরিকতায়।

উন্নয়ন কাজের এখানেই শেষ নয় উল্লেখ করে দীপঙ্কর তালুকদার বলেন, আওয়ামী লীগ সরকার পার্বত্য চট্টগ্রামকে বিশেষ উন্নয়ন প্রকল্পের আওতায় নিয়ে যাচ্ছে। পার্বত্য চট্টগ্রামের এমন কোন এলাকা নেই যেখানে উন্নয়নের ছোঁয়া লাগেনি। আগামীতে আরো বেশি উন্নয়ন পেতে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে তিনি সকলের প্রতি আহবান জানান।

পোস্ট করেনন- শামীমুল আহসান, ঢাকা ব্যুরোপ্রধান