রাঙামাটি শিশু নিকেতনে বার্ষিক ক্রীড়া ও পুরস্কার বিতরণ

279

p.....4

মোঃ হান্নান, ১৫ ফেব্রুয়ারি ২০১৬, দৈনিক রাঙামাটি : রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ সদস্য হাজী মোঃ মুছা মাতব্বর বলেছেন, শিক্ষা ও ক্রীড়া ভালো মানুষ হিসেবে গড়ে তুলতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। সামাজিক অবক্ষয় রোধ করতে শিক্ষা ও ক্রীড়ার কোনো বিকল্প নেই। তিনি বলেন, উন্নয়ন কর্মকান্ডের পাশাপাশি আমাদের দেশ এখন ক্রীড়াক্ষেত্রেও বিশ্বের কাছে অনেক সুনাম ও পরিচিতি অর্জন করেছে। এটা গর্বের বিষয়, এই সুনাম ধরে রাখতে হবে।

সোমবার রাঙামাটির ঐতিহ্যবাহী শিশু শিক্ষা প্রতিষ্ঠান শিশু নিকেতনের বার্ষিক ক্রীড়া উৎসব ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। বিদ্যালয় পরিচালনা কমিটির সহসভাপতি  সুনীল কান্তি দে’র সভাপতিত্বে অনুষ্ঠানে বিদ্যালয়ের অধ্যক্ষ মো. মোস্তফা কামাল স্বাগত বক্তব্য রাখেন। প্রধান অতিথি বলেন, শিক্ষার উন্নয়নে বর্তমান সরকার বছরের প্রথম দিনেই বিনামূল্যে বই বিতরণ, শিক্ষা বৃত্তি প্রদান, দূর্গম এলাকায় শিক্ষা প্রতিষ্ঠান নির্মান’সহ বিভিন্ন উন্নয়নমূলক কাজ করে যাচ্ছে। তিনি অত্র বিদ্যালয়ের সার্বিক উন্নয়নে সবরকমের সহযোগিতার আশ্বাস প্রদান করেন।

পরে তিনি বিদ্যালয়ের শিক্ষার্থীদের বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া অনুষ্ঠানের বিভিন্ন ইভেন্টে অংশ নেওয়া বিজয়ীদের মাঝে  পুরস্কার বিতরণ করেন। এসময় অভিভাবক ও বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকারা উপস্থিত ছিলেন।

পোস্ট করেনন- শামীমুল আহসান, ঢাকা ব্যুরোপ্রধান