কাউন্সিলর প্রার্থীর প্রচারনায় বাধার অভিযোগ ২নং ওয়ার্ডে

420

Complainjpg_

স্টাফ রিপোর্টার, ২৭ ডিসেম্বর ২০১৫, দৈনিক রাঙামাটি : নির্বাচনের শেষ মূহুর্তে রাঙামাটিতে প্রতিপক্ষ প্রার্থীর বিরুদ্ধে প্রচারনাকালীন মাইকসহ গাড়ি ভাংচুরের অভিযোগ করেছেন বর্তমান পৌর পরিষদের ২ নং ওয়ার্ডের কাউন্সিলর ও উঠপাখি প্রতীকের প্রার্থী আব্দুল মালেক। রোববার সন্ধ্যায় দৈনিক রাঙামাটি কার্যালয়ে এসে তিনি প্রতিপক্ষের প্রার্থীর বিরুদ্ধে এ অভিযোগ করেন।

আব্দুল মালেক অভিযোগ করেন, রোববার সন্ধ্যায় শহরের ২নং ওয়ার্ডস্থ আব্দুল আলী একাডেমী বিদ্যালয়ের সামনে দিয়ে মাইকিং করে যাওয়ার সময় আমার প্রতিদ্বন্ধি ‘পাঞ্জাবী প্রতিক’ প্রার্থী ইউছুপ চৌধুরীর উপস্থিতিতে তার লোকজন তার প্রচারনার কাজে ব্যবহৃত অটোরিক্সা ও মাইক ভেঙ্গে ফেলার চেষ্টা চালায়। এসময় গাড়ির চালককেও মারধর করে তার গায়ের শার্ট ছিড়ে ফেলে তারা। মালেক জানান, নির্বাচনে তার গণজোয়ার দেখে ঈর্ষান্বিত হয়ে ইউছুপ ও তার লোকজন এ ধরনের কাজ করছেন । এই ঘটনায় রিটার্নিং অফিসার বরাবরে লিখিত অভিযোগ করবেন বলেও জানিয়েছেন আব্দুল মালেক।

এদিকে ঘটনার বিষয়ে জানতে চাইলে এ অভিযোগ সম্পূর্ন সাজানো ও ভিত্তিহীন ঘটনা উল্লেখ করে এই ধরনের কোনো ঘটনা ঘটেনি বলে দাবি করেছেন প্রার্থী ইউছুপ চৌধুরী। তিনি জানান, তাকে হয়রানি করার জন্য এমন অভিযোগ করা হয়েছে।

সম্পাদনা- শামীমুল আহসান, ঢাকা ব্যুরোপ্রধান