কাপ্তাইয়ে ক্ষতিগ্রস্থদের মাঝে ত্রাণের চাল বিতরণ

424

 

মঈন উদ্দীন বাপ্পী- ৫ জুলাই ২০১৭, দৈনিক রাঙামাটি:  রাঙামাটির কাপ্তাই উপজেলার ২৬৩ পরিবারের মাঝে ত্রাণ ও পূণর্বাসন মন্ত্রণালয়ের পক্ষ থেকে ২০ কেজি করে চাল বিতরন করা হয়েছে। আজ বুধবার দুপুরে কেন্দ্রীয় আ’লীগের সদস্য দীপংকর তালুকদার চন্দ্রঘোনা ইউনিয়ন পরিষদ কার্যালয়ে ক্ষতিগ্রস্থদের মাঝে এসব চাল বিতরন করেন।

এসময় উপস্থিত ছিলেন,  উপজেলার ১নং চন্দ্রঘোনা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আনোয়ারুল ইসলাম চৌধুরী( বেবী), জেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক মফিজুল হক, উপজেলা আ’লীগ সভাপতি অংসুচাইন চৌধুরী,রাঙামাটি জেলা পরিষদ সদস্য থোয়াই চিং মার্মা, কাপ্তাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈয়দ নুর মোহাম্মদ, চন্দ্রঘোনা ইউনিয়ন আ’ লীগ সভাপতি মো ইলিয়াছ, সাধারন সম্পাদক কামরুল ইসলাম প্রমুখ।

এদিকে কাপ্তাই উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) তারিকুল আলম জানান, সরকারের ত্রান ও পূনর্বাসন মন্ত্রনালয়ের পক্ষ হতে কাপ্তাই উপজেলায় এইবার ক্ষতিগ্রস্থ পরিবারের জন্য  ৪৫ মেট্রিকটন চাল বরাদ্দ করেছে। এর মধ্যে ৫টি ইউনিয়নে ৩৫ মেট্রিক টন এবং আশ্রয় কেন্দ্রগুলোর জন্য ১০ মেট্রিক  টন চাল বিতরন করা হয়েছে। এছাড়াও হতাহত পরিবারের জন্য সাড়ে বার লক্ষ টাকা প্রদান করা হয়।

পোস্ট করেন- শামীমুল আহসান, ঢাকা ব্যুরো প্রধান