স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠা বার্ষিকী ঘিরে রাঙামাটিতে নানা আয়োজন

317

॥ স্টাফ রিপোর্টার ॥

বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ২৩তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বৃহস্পতিবার বিকালে রাঙামাটি শহরে প্রতিষ্ঠা বার্ষিকীর বর্ণাঢ্য র‌্যালী বের করা হয়। রাঙামাটি প্রেসক্লাব ভবনের সামনে থেকে শুরু হয়ে র‌্যালিটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে আলোচনা সভায় মিলিত হয়। প্রতিষ্ঠা বার্ষিকীর আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য ও সাবেক পার্বত্য প্রতিমন্ত্রী দীপংকর তালুকদার।

জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোঃ সাওয়াল উদ্দিনের সভাপতিত্বে এবং সম্পাদক মোঃ শাহজাহানের পরিচালনায় আলোচনা সভায় জেলা আওয়ামীলীগের সহ সভাপতি নিখিল কুমার চাকমা, হাজী মোঃ কামাল উদ্দিন, সম্পাদক হাজী মোঃ মূছা মাতব্বরসহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, মহিলা আওয়ামীলীগ, স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

আলোচনা সভায় বক্তারা বাংলাদেশের চলমান উন্নয়ন ধারা অব্যাহত রাখাসহ মুক্তিযুদ্ধের চেতনাকে সমুন্নত রাখার লক্ষ্যে আগামী নির্বাচনেও আওয়ামীলীগ নেতৃত্বাধীন ১৪ দলীয় প্রার্থীদের জয়ী করে ক্ষমতায় আনার জন্য দলের নেতা-কর্মীদের আহবান জানিয়ে বলেন বাংলাদেশের উন্নয়নে আওয়ামীলীগের বিকল্প কোন শক্তি নেই। তাই দেশের উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে আগামী নির্বাচনে আওয়ামীলীগকে আবারো ক্ষমতায় বসানোর কোনো বিকল্প নেই।