বান্দরবানে সেনা উদ্যোগে ২০টি বিদ্যালয়ে শিক্ষা সামগ্রী তিবরণ

460

p...3

বান্দরবান প্রতিনিধি, ৬ ডিসেম্বর ২০১৫, দৈনিক রাঙামাটি : রোববার বান্দরবানে সেনাবাহিনীর উদ্যোগে ২০টি বিদ্যালয়ে পোষাকসহ বিভিন্ন শিক্ষা সামগ্রী প্রদান করা হয়েছে। বান্দরবানের রাজার মাঠে সেনা রিজিয়নের উদ্যোগে আয়োজিত শিক্ষা সামগ্রী বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি। বিশেষ অতিথি ছিলেন, ৬৯ পদাতিক ব্রিগেডের কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল নকিব আহমেদ চৌধুরী পিএসসি, জোন কমান্ডার রাজু আহমেদ পিএসসি, পুলিশ সুপার মিজানুর রহমান।

অনুষ্ঠানে বান্দরবান পৌরসভাকে ডাস্টবিন ৫০ পিস, ২০টি প্রাথমিক বিদ্যালয়ের গরীব ছাত্র ছাত্রীদের জন্য ৬৪ পিস স্কুল ড্রেস,সুতা ২২০ কেজি, কম্বল ১ হাজার পিস, বই খাতা ২শত সেট, জাতীয় সংগীত লিখিত ব্যনার ১শত সেট করে ৬শতসেট ও ২শত পিস স্কুল ব্যাগ প্রদান করা হয়।

প্রধান অতিথির বক্তব্যে প্রতিমন্ত্রী বলেন, সেনাবাহিনী শুধু মাত্র যুদ্ধই করে না বরং তারা জনকল্যাণমুলক কাজ করতেও পারদর্শি। তিনি আরও বলেন, বাংরাদেশ সেনাবাহিনী পার্বত্য চট্টগ্রামে শিক্ষা, স্বাস্থ্য, চিকিৎসাসহ জন-সচেতনতা মুলক কাজের সাথেও সম্পৃক্ত। ৬৯ পদাতিক ব্রিগেড ইতোমধ্যে বান্দরবানে জনকল্যাণ মুলক কাজের নজির স্থাপন করেছেন বলে বলে তিনি মন্তব্য করেন।

সম্পাদনা- শামীমুল আহসান, ঢাকা ব্যুরোপ্রধান