বেতবুনিয়ায় র‌্যাব সেভেনের অভিযানে মদসহ আটক ১

127

॥ কাউখালী প্রতিনিধি ॥
র‌্যাবের বিশেষ অভিযানে কাউখালীর বেতবুনিয়া হয়ে ৪১৭ লিটার চোলাই মদসহ একজনকে আটক করা হয়েছে। রোববার বেতবুনিয়া ইউনিয়নের বেতবুনিয়া বাজার দক্ষিন পাড়া এলাকায় র‌্যাব-৭ এই অভিযান চালিয়ে ৪১৭ লিটার মদসহ চাতুয়াই মারমা (৪০) কে আটক করে।

আটককৃত চাতুয়াই মারমা, বেতবুনিয়া বাজার দক্ষিন পাড়া এলাকার মৃত উদিনা মারমার ছেলে। সে অবৈধভাবে চোলাই মদ তৈরী করে পাইকারী ও খুচরা বিক্রি করে আসছিলো বলে জানা গেছে।

র‌্যাব ৭, সিপিসি-২ হাটহাজারীর একটি টিম চট্টগ্রামের রাউজান উপজেলার সদর এলাকায় অপারেশন ডিউটি চলাকালে গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে বেতবুনিয়া বাজার দক্ষিন পাড়ার একটি বাড়ীতে বিপুল পরিমান দেশীয় তৈরী চোলাই মদ মজুদ আছে। উক্ত সংবাদের ভিত্তিতে শনিবার দিবাগত রাত সাড়ে বারোটায় বাড়িটিতে অভিযান চালানো হয়। এসময় বিপুল পরিমাণ চোলাই মদ, মত তৈরীর সরঞ্জাম সহ চাতুয়াই মারমা (৪০) কে আটক করা হয়।

কাউখালী থানার অফিসার মোঃ শহিদ উল্লাহ পিপিএম জানান- অভিযানে নেতৃত্বে দেওয়া র‌্যাব ৭, সিপিসি-২ হাটহাজারীর ডিএডি মো. আব্দুল মবিন বাদী হয়ে এ বিষয়ে একটি মামলা দায়ের করেছে। তার তথ্যমতে রোববার দুপুরে আটককৃত চাতুয়াই মারমাকে কোর্টে প্রেরণ করা হয়।