উগ্রবাদীদের ধ্বংসাত্মক কর্মকান্ডের প্রতিবাদে যুবলীগের বিক্ষোভ

379

সংবাদ বিজ্ঞপ্তি
স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপনের দিনে রাজধানী ও হাটহাজারিতে ধর্মান্ধ উগ্রবাদি হেফাজত ও স্বাধীনতা বিরোধী শক্তির ধ্বংসাত্মক তান্ডবলীলার প্রতিবাদে রাঙামাটিতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা যুবলীগ। শনিবার সকাল সাড়ে ১১টায় জেলা প্রশাসক কার্যালয়ের সামনে যুবলীগের বিক্ষোভ মিছিল পরবর্তী এ প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

রাঙামাটি জেলা যুবলীগের সাধারণ সস্পাদক নূর মোঃ কাজলের সঞ্চালনায় ও যুবলীগের সহ- সভাপতি আশিষ কুমার চাকমার সভাপতিত্বে অনুষ্ঠিত প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাঙামাটি জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী মোঃ মুছা মাতব্বর।

সমাবেশে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক রফিকুল মাওলা, জেলা শ্রমীক লীগের সাধারণ সম্পাদক মোঃ শামসুল আলম, জেলা ছাত্রলীগের যুগ্ম সম্পাদক সুলতান মাহমুদ বাপ্পা প্রমূখ।
সমাবেশে বক্তারা বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ যখন এগিয়ে যাচ্ছে ঠিক তখনই বাংলাদেশের স্বাধীনতার সূবর্ণ জয়ন্তী উৎসবে পরিকল্পিতভাবে স্বাধীনতা বিরোধী চক্রের সাথে আতাত করে ধর্মান্ধ মৌলবাদীরা আবারো দেশ বিরোধী ষড়যন্ত্র শুরু করেছে। দেশ বিরোধী সকল ষড়যন্ত্রের বিরুদ্ধে সজাগ থাকার জন্য সকলকে আহবান জানানো হয়। সমাবেশের আগে রাঙ্গামাটি পৌরসভা চত্বর থেকে যুবলীগের একটি বিক্ষোভ মিছিল শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে।