জুরাছড়িতে ইউপি নির্বাচনে দুই দলের প্রার্থী চুড়ান্ত ?

242

U P Election

॥ জুরাছড়ি সংবাদদাতা ॥ জুরাছড়ি উপজেলায় চার ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থী চুড়ান্ত করেছে জনসংহতি সমিতি। সোমবার জনসংহতি সমিতির কেন্দ্রীয় কার্যলয় থেকে চার প্রার্থী নাম চুড়ান্ত  করা হয়েছে বলে জানিয়েছে সংশ্লিষ্ট সূত্র। সূত্রমতে ঘোষিত প্রার্থীরা হলেন বর্তমান চেয়ারম্যান সদ্য বিএনপি উপজেলা কমিটির সাধারণ সম্পাদক থেকে পদত্যাগ কৃত নেতা ক্যানন চাকমা ১নং জুরাছড়ি ইউপি, সন্তুস বিকাশ চাকমা বর্তমান ইউপি চেয়ারম্যান ও জনসংহতি সমিতির উপজেলা কমিটির অর্থ সম্পাদক, সাধনানন্দ চাকমা ( হেডম্যান) তিন নং মৈদং ইউপি ও শান্তিরাজ চাকমা চার নং দুমদুম্যা ইউপি।

অন্যদিকে কিছুদিন আগে ক্ষমতাসীন দল আওয়ামী লীগের থেকে সম্ভাব্য প্রার্থী চুড়ান্ত করা হয়েছে বলে জানিয়েছেন নাম প্রকাশে অনিস্কুক এক নেতা। এরা হলেন মিসেস মিতা চাকমা কেতন চাকমা লাল বিহারী চাকমা।

অপর দিকে জাতীয়তা বাদী দল বিএনপি থেকে প্রার্থী নির্বাচন করা হয়েছে কিনা জানতে চাইলে উপজেলা বিএনপি সভাপতি বলেন বর্তমান সরকারের অধীনে সুষ্ঠু নির্বাচন আশা করা যায় না তাই দল থেকে জুরাছড়ি উপজেলায় আসন্ন ইউপি নির্বাচনে অংশগ্রহন করবেন কিনা দলের সকল নেতা কর্মিদের পরামর্শ করে সিদান্ত নেওয়া হবে।