বর্ণাঢ্য আয়োজনে রাঙামাটিতে সময়ের আলোর বর্ষপূর্তি

439

॥ রাঙামাটি প্রতিনিধি ॥
বর্ণাঢ্য আয়োজনে হ্রদ-পাহাড় ঘেরা পর্যটন শহর রাঙামাটিতে জাতীয় দৈনিক সময়ের আলো’র প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। এই উপলক্ষ্যে মঙ্গলবার বিকেলে বর্ণাঢ্য র‌্যালী, আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

রাঙামাটি প্রেসক্লাব সভাপতি সাখাওয়াত হোসেন রুবেল’র সভাপতিত্¦ে ক্লাব মিলনায়তনে অনুষ্ঠিত প্রতিষ্ঠা বার্ষিকীর এই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাঙামাটি সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. শহীদুজ্জামান মহসীন রোমান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাঙামাটি প্রেসক্লাব সেক্রেটারী আনোয়ার আল হক, রাঙামাটি প্রেসক্লাব’র সাবেক সাধারণ সম্পাদক মো. আলী। স্বাগত বক্তৃতা করেন, দৈনিক সময়ের আলো’র রাঙামাটি প্রতিনিধি ও রাঙামাটি প্রেসক্লাব’র সাবেক সাধারণ সম্পাদক মুহাম্মদ ইলিয়াস।

অনুষ্ঠানে রাঙামাটির বিভিন্ন প্রিন্ট ও টেলিভিশনের কর্মরত সাংবাদিক ছাড়াও সময়ের আলোর শুভানুধায়ীরা উপস্থিত ছিলেন। সময়ের আলোর প্রতিষ্ঠার ২বছর পূর্তিতে কেক কেটে পত্রিকার উত্তরোত্তর সাফল্য ও সমৃদ্ধি কামনা করা হয়।

প্রধান অথিতির বক্তব্যে উপজেলা চেয়ারম্যান শহিদুজ্জামান মহসীন রোমান আশা প্রকাশ করে বলেন, দেশ ও জনগণের কল্যানে সময়ের আলোর অগ্রযাত্রা অব্যাহত থাকবে। তিনি সততা ও নিষ্ঠার সাথে সাংবাদিকতাকে এগিয়ে নেয়ার উপর গুরুত্বারোপ করেন।

অনুষ্ঠান উপস্থাপনা করেন, সাংবাদিক মইন উদ্দিন বাপ্পী ও সামাজিক ব্যক্তিত্ব মো. সালাহ উদ্দীন। অনুষ্ঠানে বিভিন্ন্ শ্রেনী পেশার দায়িত্বশীল প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।