বিএনপি নেতা আবু বকরের আকস্মিক মৃত্যু

449

॥ স্টাফ রিপোর্টার ॥

রাঙামাটি জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক কাঠালতলী নিবাসী আবু বকর গতরাতে আকস্মিকভাবে মৃত্যু বরণ করেছেন। রাত সাড়ে ১০টার দিকে রাঙামাটি জেনারেল হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ব্যক্তিগত জীবনে তিনি এক ছেলে ও এক কন্যা সন্তানের জনক ছিলেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৩ বছর।

তার ঘনিষ্ট সূত্র জানায় রাত সাড়ে নয়টার দিকে তিনি বন্ধুবান্ধবদের বলেন, তার খুব অস্বস্থি হচ্ছে। পরে তিনি নিজেই একজন সঙ্গী নিয়ে ডাক্তার দেখাতে বের হন। তার নিজস্ব মোটর সাইকেল চালিয়ে তিনি রাত আনুুমানিক পৌনে দশটার দিকে বনরূপা অতিক্রম করার সময় নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার উপর পড়ে যান। সাথে সাথে তাকে রাঙামাটি জেনারেল হাসাপাতালে নিয়ে যাওয়া হয়। চিকিৎসকগণ তাকে পরীক্ষা নিরীক্ষার পর মৃত ঘোষণা করেন।

তার মৃত্যুতে রাঙামাটি জেলা বিএনপিসহ দলের সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের পক্ষ থেকে গভির শোক প্রকাশ করা হয়েছে। একইসাথে তার শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করা হয়েছে। রাঙামাটি জেলা বিএনপি সভাপতি হাজি মোঃ শাহ আলম রাতে দৈনিক রাঙামাটিকে এই শোকের কথা জানান। তিনি জানান নেতাকর্মীদের শ্রদ্ধা জানানোর জন্য আব বকরের মরদেহ আজ রোববার সকাল ১১টায় জেলা বিএনপি কার্যালয়ে রাখা হবে।

এদিকে আবুবকরের আকস্মিক মৃত্যুতে অনরূপ শোক প্রকাশ করেছেন জেলা এলডিপি সাধারণ সম্পাদক সৈয়দ দিদারুল আলম।