লংগদুতে সাত ইউনিয়ন পরিষদের নির্বাচনী ফলাফল

429

 dr mati-pic--55555

৮ ফেব্রুয়ারি ২০২২, ঢাকা ব্যুরো অফিস, দৈনিক রাঙামাটি।

সংবাদদাতা: গত ৭ ফেব্রুয়ারী ২০২২, ৭ম ধাপে রাঙামাটি জেলার লংগদু উপজেলার সাতটি ইউনিয়ন পরিষদে শান্তিপূর্ন ভোট গ্রহন হয়েছে। উপজেলার সাতটি ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান পদে ভোট ৩০ জন চেয়ারম্যান প্রার্থী মধ্যে ভোটের লড়াই হয়। সারা দিন ভোট গ্রহণ শেষে নৌকা প্রতিকের ৩ জন এবং বিদ্রোহী স্বতন্ত্র প্রার্থীদের মধ্য ৩ জন এবং স্বতন্ত্র একজন জয় লাভ করেন।

উপজেলার ১নং আটারছড়া ইউনিয়নে চেয়ারম্যান হয়েছেন নৌকা প্রতিকের অজয় মিত্র ৫৩০৪ ভোট পেয়ে জয় লাভ করেন। তার নিকটতম নিকটতম প্রতিদ্বন্দ্বী আলমগীর হোসেন পেয়েছেন ১০২৪ ভোট। ২নং কালাপাকুজ্যা ইউনিয়নে চেয়ারম্যান পদে জয়ী হয়েছেন স্বতন্ত্র প্রার্থী আব্দুল বারেক দেওয়ান। তিনি ২২১১ ভোট পেয়ে বিজয়ী হন। নিকটতম প্রতিদ্বন্দ্বী নৌকা প্রতিকের মো.মোস্তফা মিয়া পেয়েছেন ১৩৪৭ ভোট। ৩নং গুলশাখালী ইউনিয়নে চেয়ারম্যান পদে ২০৫৩ পেয়ে জয়ী হয়েছেন নৌকা প্রতিকের মো.শফিকুল ইসলাম। তার সাথে প্রতিদ্বন্দ্বীতা করে সতন্ত্র প্রার্থী মো. রকিব হোসেন ১০৯৮ ভোটে পরাজিত হন ।

৪নং বগাচতর ইউনিয়নে চেয়ারম্যান পদে জয়ী হয়েছেন নৌকা প্রতিকের মো.আবুল বাশার। তিনি পেয়েছেন ২৬২৭ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন সতন্ত্র প্রার্থী আব্দুল গাফফার। তিনি পেয়েছেন ১৭৮৮ ভোট ।

৫নং ভাসান্যাদম ইউনিয়নে চেয়ারম্যান পদে ১৬৪৮ ভোট পেয়ে দ্বিতীয় বারের মত জয়ী হয়েছেন বর্তমান চেয়ারম্যান হযরত আলী। তার সাথে প্রতিদ্বন্দ্বীতা করে নৌকা প্রতিকের ইসমাইল হোসেন ১৩৯১ ভোট পেয়ে পরাজিত হন। । ৬নং মাইনীমুখ ইউনিয়নে চেয়ারম্যান পদে ৩৫৭৩ ভোট পেয়ে জয়ী হয়েছন কামাল হোসেন কমল। তার প্রতিদ্বন্দ্বী ছিলেন নৌকা প্রতিকের বর্তমান চেয়ারম্যান আব্দুল আলী। তিনি পেয়েছেন ৩২৪২ ভোট। ৭নং লংগদু ইউনিয়নে চেয়ারম্যান পদে দ্বিতীয় বার জয়ী হয়েছেন বর্তমান চেয়ারম্যান কুলিন মিত্র চাকমা।
তিনি পেয়েছেন ৩৩২৫ ভোট।তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন স্বতন্ত্র প্রার্থী অশোক কুমার চাকমা। তিনি পেয়েছেন ২৫৭২ ভোট।

বার্তা প্রেরক- বিপ্লব ইসলাম
লংগদু উপজেলা প্রতিনিধি

সম্পাদনা- শামীমুল আহসান
ঢাকা ব্যুরো প্রধান, দৈনিক রাঙামাটি