খাগড়াছড়িতে ২১আগস্ট হামলার ঘটনায় স্মরণসভা ও মিলাদ মাহফিল

667

॥ খাগড়াছড়ি প্রতিনিধি ॥

প্রধানমন্ত্রীকে হত্যার উদ্দেশ্যে ২১ আগস্ট গ্রেনেট হামলায় ভয়াল বিভীষিকাময় স্মৃতি আর নিহত আইভি রহমানসহ ও আহতদের স্মরণসভা ও মিলাদ মাহফিল করেছে খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো: জাহেদুল আলম সমর্থিতরা। সোমবার বিকেল ৫টায় নারকেল বাগানস্থ জেলা আওয়ামীলীগের কার্যালয়ে অনুষ্ঠিত স্মরণসভা ও মিলাদ মাহফিলে খাগড়াছড়ি জেলা ছাত্রলীগের সহ-সভাপতি আমির হোসেন এর সঞ্চালনায় সভাপতিত্ব করেন,খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি অধ্যক্ষ সমির দত্ত।

এসময় বক্তব্য রাখেন, খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক এস এম সফি, খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক দিদারুল আলম দিদার,শ্রম বিষয়ক সম্পাদক কামাল পাঠোয়ারী,খাগড়াছড়ি জেলা শ্রমিকলীগ আহবায়ক নুরনবী, খাগড়াছড়ি জেলা কৃষকলীগের আহবায়ক আবুল কাশেম, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি ফারুক আহম্মদ, ইমাম হোসেন মানিক,সাবেক জেলা ছাত্রলীগের সি:সহ-সভাপতি মনির আহম্মদ মনির প্রমূখ।

এতে উপস্থিত ছিলেন, খাগড়াছড়ি জেলা ছাত্রলীগের সহ-সভাপতি মাঈনুল ইসলাম,নাজমুল হাসান অপু,নুরুল আলম রনি, প্রজ্ঞাবির চাকমা,সাংগঠনিক সম্পাদক হৃদয় মারমা,দপ্তর সম্পাদক সাহাব উদ্দিন পলাশ,পাঠাগার সম্পাদক-কোরবান আলী, সমাজ সেবা সম্পাদক মনির হোসেন,খাগড়াছড়ি জেলা মৎসলীগের যুগ্ম আহবায়ক মানিক পাঠোয়ারী প্রমূখ।

বক্তারা, এ সময় ২১ আগস্টের হামলার কথা তুলে ধরে বলেন, সেদিন হামলাকারীদের মুল লক্ষ ছিল জননেত্রী শেখ হাসিনাকে হত্যা করে আওয়ামীলীগকে অভিভাবকহীন করা। ষড়যন্ত্রকারীদের সে উদ্দেশ্য আল্লাহর রহমতে সফল হয়নি। এ সময় নেতৃবৃন্দরা হামলাকারীদের ফাঁসী কার্যকরের মাধ্যমে বিচার দাবী করেন। এর আগের দলীয় কার্যালয়ে ২১ আগস্টের ঘটনায় নিহতদের আত্মার শান্তি কামনা করে দোয়া মাহফিলে আহত ও নিহতদের জন্য দোয়া কামনা করেন।