নানিয়ারচর থেকে খাগড়াছড়ি ঢাকা শান্তি পরিবহণ সার্ভিস চালু

465

॥ খাগড়াছড়ি প্রতিনিধি ॥

রাঙামাটির নানিয়ারচর উপজেলা থেকে খাগড়াছড়ি-ঢাকা শান্তি পরিবহণ সার্ভিস চালু হয়েছে। সোমবার বিকেলে বগাছড়ি বুড়িঘাট বঙ্গবন্ধু পরিষদ মিলনায়তন থেকে এ পরিবহরণের চালুর আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে খাগড়াছড়ি সড়ক পরিবহণ মালিক গ্রুপ (শান্তি পরিবহন)’র সাধারণ সম্পাদক এসএম সফির সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন, নানিয়ারচর উপজেলা চেয়ারম্যান এড. শক্তিমান চাকমা, বিশেষ অতিথি ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুল আল-মামুন তালুকদার, নানিয়ারচর উপজেলা ভাইস চেয়ারম্যান রণ বিকাশ চাকমা,খাগড়াছড়ি সড়ক পরিবহণ মালিক গ্রুপের সহ-সাধারণ সম্পাদক খলিলুর রহমান খোকন,অর্থ সম্পাদক বাবুল দেব,কার্যকরী সদস্য বিমল দেবনাথ, নানিয়ারচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল লতিফ, স্থানীয় উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আনসার আলী প্রমূখ।

অনুষ্ঠানে প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, এ পরিবহণ সার্ভিস রূপকল্প বাস্তবায়নের ডিজিটাল বাংলাদেশের একটি অংশ। যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন ও যাতায়াতের সুবিধাত্বে এ পরিবহণ ব্যবস্থা প্রত্যান্ত এলাকার মানুষের জন্য বিশেষ অবদান রাখবে। নানিয়ারচর-খাগড়াছড়ি হয়ে ঢাকা এই শান্তি পরিবহণ শান্তির বার্তা নিয়ে এসেছে বলে মন্তব্য করেন তিনি। প্রসঙ্গত: খাগড়াছড়ি সড়ক পরিবহণ মালিক গ্রুপ (শান্তি পরিবহন) পরিচালিত এ পরিবহণ প্রতিদিন ১টি গাড়ী নানিয়ারচর থেকে খাগড়াছড়ি হয়ে ঢাকা যাবে।