বঙ্গবন্ধুর ৪৫তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে রাঙামাটিতে ছাত্রলীগের দোয়া ও মিলাদ মাহফিল

742

॥ শহিদুল ইসলাম হৃদয় ॥
“যতকাল রবে পদ্মা মেঘনা গৌরি যমুনা বহমান ততকাল রবে কীর্তি তোমার, হে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান” এই প্রতিপাদ্যে স্বাধীনতার মহান স্থপতি সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের “৪৫তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস ২০২০” উপলক্ষ্যে রাঙামাটিতে ছাত্রলীগের উদ্যোগে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২৪ আগস্ট) বাদ এশা শহরের পুরাতন বাস স্টেশনস্থ হোটেল প্রিন্সের গ্রাউন্ড ফ্লোরে সদর থানা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক শাকিল আহম্মেদ’র উদ্যোগে এবং পুরাতন বাস স্টেশন এলাকার ছাত্রলীগ কর্মীদের আয়োজনে উক্ত দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

এসময় বাংলাদেশ ছাত্রলীগ রাঙামাটি জেলার সভাপতি আব্দুল জাব্বার সুজন, সাংগঠনিক সম্পাদক সালাউদ্দিন টিপু, ২নং ওয়ার্ড যুবলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মো: বিপ্লব, আকবর আলী, সদর থানা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক শাকিল আহম্মেদ, পৌর ছাত্রলীগের সহ-সভাপতি তারেক চৌধুরী, ২ নং ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইউনুছ চৌধুরী রকিসহ অন্যান্য নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে ১৯৭৫ সালের ১৫ই আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের সদস্যসহ নিহত সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনায় বিশেষ মোনাজাত করা হয়।