মাধবছড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষা উপকরণ বিতরণ

242

॥ জুরাছড়ি প্রতিনিধি ॥

মাধবছড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়ে। শনিবার (২৫ জুন) জুরাছড়ি উপজেলার ১ নং জুরাছড়ি ইউনিয়নে প্রথমবারের মত মাধবছড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ও ২ নং ওয়ার্ডের আওতাভুক্ত পাড়াকেন্দ্র ছাত্র ছাত্রীদের মাঝে এসব শিক্ষা উপকরণ বিতরণ করেন চেয়ারম্যান ইমন চাকমা।

বিতরণ কালে তিনি বলেন,শিক্ষা ছাড়া বর্তমানে কোন বিকল্প নেই, তাই শিক্ষা জাতির মেরুদণ্ড। এই কোমলমতি শিশুদের যাহাতে উৎসাহ বাড়ে সেলক্ষ্য এ শিক্ষা উপকরণ দেওয়া হচ্ছে। তিনি আরো বলেন, বর্তমান সরকার শিক্ষার উন্নয়নের জন্য সকল প্রকার সুযোগ সুবিধা দিয়ে যাচ্ছে। সেজন্য সকল শিশুদের প্রতিদিন বিদ্যালয়ে পাঠানোর জন্য অভিবাকদের প্রতি অনুরোধ করেন। বিদ্যালয়ের উন্নয়নের ক্ষেত্রে যা কিছু প্রয়োজন পর্যায় ক্রমে সবকিছু দেওয়া হবে। সেজন্য অভিবাবক শিক্ষকদের মধ্যে একতাবদ্ধ হয়ে শিক্ষার মানোন্নয়নের স্বার্থে কাজ করার জন্য অনুরোধ জানান।

২ নং ওয়ার্ড মেম্বার রিকু চাকমা সঞ্চালনায় বক্তব্য রাখেন বিদ্যালয়ের ভাঃ প্রধান শিক্ষক সোনা বিকাশ চাকমা, স্থানীয় প্রথাগত কার্বারী দীপংকর চাকমা। সভাপতিত্ব করেন বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি অনিল বরণ চাকমা।