রাইখালী মৌজার হেডম্যান বাবলুর মৃত্যুতে নানা মহলের শোক

485

॥ কাপ্তাই প্রতিনিধি ॥

৩২১ নং রাইখালী মৌজার হেডম্যান এবং কাপ্তাই উপজেলা হেডম্যান এসোসিয়েশনের সভাপতি উচিংথোয়াই চৌধুরী (বাবলু) সোমবার বিকেল আনুমানিক ৪ঃ৩০ মিনিটে চন্দ্রঘোনা খ্রীষ্টিয়ান মিশন হাসপাতালে শেষ নিশ্বাস ত্যাগ করেছেন।

বিষয়টি নিশ্চিত করেছেন তাঁর ছোট ভাই কাপ্তাই উপজেলা ক্রীড়া সংস্থার যুগ্ম-সম্পাদক থোয়াইসু প্রু চৌধুরী রুবেল। রুবেল জানান, তার বড় ভাই হেডম্যান বাবলু গত কিছুদিন যাবৎ শ্বাসকষ্টসহ নানা জটিল রোগে ভুগছিলেন পরে অবস্থার অবনতি হলে আমরা তাকে সোমবার চন্দ্রঘোনা খ্রীষ্টিয়ান হাসপাতালে ভর্তি করালে ওইদিন বিকেল ০৪ঃ৩০ মিনিটে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

তিনি আরো জানান, পরিবারের সদস্য এবং মৌজার হেডম্যান, কার্বারি ও মৌজাবাসীদের সাথে পরামর্শ করে তাঁর সৎকারের বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হবে। এদিকে তাঁর মৃত্যুর খবর পেয়ে সাথে সাথে হাসপাতালে তাকে দেখতে যান কাপ্তাই উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মুনতাসির জাহান, সহকারী কমিশনার (ভূমি) মাঈনুল হোসেন চৌধুরী, কাপ্তাই থানার ওসি মোঃ নাসির উদ্দীনসহ সামাজিক, রাজনৈতিক, ক্রীড়া ও সাংস্কৃতিক জগতের ব্যাক্তিবর্গ। মৃত্যুকালে হেডম্যান বাবলু তাঁর স্ত্রী, ২ পুত্রসহ অসংখ্য গুনাগ্রাহী রেখে গেছেন।