চাঁদাবাজির কারণে পাহাড়ের জনজীবন আজ অতিষ্ঠ: দিপংকর তালুকদার এমপি

461

॥ স্টাফ রিপোর্টার ॥

চাঁদাবাজির কারণে পাহাড়ে জনজীবন অতিষ্ঠ হয়ে পড়েছে। আমরা আওয়ামী লীগের নেতৃত্বে এই অবৈধ অস্ত্রধারীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়ার কথা বলে আসছি বলে মন্তব্য করেছেন খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও ২৯৯নং আসনের সংসদ সদস্য দিপংকর তালুকদার (এমপি)।
সোমবার সকালে নানিয়ারচর উপজেলা পরিষদ হল রুমে ইউএনও ফজলুর রহমানের সভাপতিত্বে স্থানীয়দের সাথে এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য তিনি এসব কথা বলেন।

বক্তব্যে তিনি আরো বলেন, বাংলাদেশ সেনাবাহিনী, পুলিশ ও বিজিবি এ অঞ্চলের আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে কাজ করে যাচ্ছে। সেনাবাহিনীর অভিযানের কারণে আমাদের জনজীবন পূর্বের তুলনায় কিছুটা স্বাভাবিক। আমরা চাই এই অভিযান আরো ব্যপক হোক। এর আগে নানিয়ারচর সেতুর চারপাশে সৌন্দর্যবর্ধন কাজ, বঙ্গবন্ধু গ্যালারী, বঙ্গবন্ধু ভাষ্কর্য্য ও ইউএনও’র বাসভবন নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন দিপংকর তালুকদার এমপি।

এসময় জেলা পরিষদ চেয়ারম্যান অংসুইপ্রু চৌধুরী, নানিয়ারচর উপজেলা চেয়ারম্যান প্রগতি চাকমা, জেলা পরিষদ সদস্য ইলিপন চাকমা, রাঙামাটি প্রেস ক্লাব সভাপতি সাখাওয়াৎ হোসেন রুবেল, ভাইস চেয়ারম্যান নুর জামাল হাওলাদার, নানিয়ারচর জোন প্রতিনিধি লেফটেন্যান্ট ফয়জুর, উপজেলা আওয়ামীলীগ সভাপতি আব্দুল ওহাব হাওলাদারসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, মুক্তিযোদ্ধা, সাংবাদিক ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।