রাঙামাটিতে সদর উপজেলা বিএনপির বিক্ষোভ সমাবেশ

127

॥ স্টাফ রিপোর্টার ॥

বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াসহ সকল রাজবন্দীদের মুক্তি, ১০ দফা দাবি ও বিদ্যুতের মূল্য কমানোর দাবিতে রাঙামাটি সদর উপজেলা বিএনপির উদ্যোগে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সোমবার সকালে জেলা বিএনপির কার্যালয় প্রাঙ্গণে অনুষ্ঠিত বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথি ছিলেন- জেলা বিএনপির সভাপতি দীপন তালুকদার দীপু।

সদর উপজেলা বিএনপির সভাপতি মুজিবুল হক’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রনেল দেওয়ানের সঞ্চালনায় সমাবেশে বক্তব্য রাখেন- জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মামুনুর রশিদ মামুন, সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম শাকিল, জেলা যুবদলের ভারপ্রাপ্ত সভাপতি মো. নুর নবী, জেলা তাঁতী দলের সভাপতি আনোয়ার আজিম, জেলা কৃষকদলের সাধারণ সম্পাদক রবিউল হোসেন বাবলু।

সমাবেশে বিএনপির অঙ্গ ও সহযোগি সংগঠনের জেলা ও উপজেলা নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। এসময় বক্তারা বলেন, এই সরকারকে আর বেশীদিন ক্ষমতায় থাকতে দেয়া যাবে না, দেশকে এরা লুটপাটের কারখানা বানিয়েছে। বিদ্যুৎ কেন্দ্র স্থাপনের নামে দেশ থেকে বিদেশে কোটি কোটি টাকা পাচার করছে আর দেশের মানুষকে চড়া দামে বিদ্যুৎ কিনতে বাধ্য করা হচ্ছে।

বক্তারা আরো বলেন, দেশে গনতন্ত্র নেই, বাক স্বাধীনতা নেই, সরকার কথায় কথায় মামলা মামলা করে বিরোধীদলের উপর দমন পীড়ন চালাচ্ছে। দেশে আওয়ামীলীগের অধীনে আর কোন নির্বাচন হবে না দাবি করে বক্তারা অবিলম্বে নিরপেক্ষ সরকারের হাতে ক্ষমতা হস্তান্তর করার দাবি জানান।