খাগড়াছড়িতে বিনোদনের জন্য টয়ট্রেন

125

p.......7

আল-মামুন খাগড়াছড়ি- ৭ মার্চ ২০১৬, দৈনিক রাঙামাটি : খাগড়াছড়িতে বিনোদনের জন্য সময় কাটানোর একমাত্র নিরীবিলি স্পট হর্টি কালসার পার্কে উদ্বোধন করা হলো ‘খাগড়াছড়ি এক্সপেস’ নামে নতুন  টয়ট্রেন। পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রনালয়ের সচিব ও পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের চেয়ারম্যান নব বিক্রম কিশোর ত্রিপুরা রোববার সন্ধ্যায় হর্টি কালসার পার্কে এই ট্রেনের আনুষ্ঠানিক উদ্বোধন করেন।

এসময় উপস্থিত ছিলেন, পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের ভাইসচেয়ারম্যান তরুণ কান্তি ঘোষ, পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের সচিবের সহধর্মিনী, খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী, জেলা পরিষদ সদস্য মংশেপ্রু চৌধুরী অপু, নির্মলেন্দু চৌধুরী, খোকনেশ্বর ত্রিপুরা, খাগড়াছড়ি প্রেস ক্লাব সভাপতি জীতেন বড়–য়া ও সাংবাদিক ইউনিয়ন সভাপতি নুরুল আজম প্রমূখ।

পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড ও খাগড়াছড়ি জেলা পরিষদের যৌথ উদ্যোগে ২০ লক্ষ টাকা ব্যয়ে বাস্তবায়িত ৩৮০ ফুট বিত্তাকার এ ট্রেনে চালক ছাড়াও রয়েছে ৯টি আসনের ব্যবস্থা। এতে ৩জন করে মোট ৩৬জন যাত্রি একসাথে বিনোদন উপভোগ করতে পারবে। উদ্বোধন শেষে পার্কে পরিবেশিত হয় সাংস্কৃতিক সন্ধ্যা।

পোস্ট করেনন- শামীমুল আহসান, ঢাকা ব্যুরোপ্রধান