নাইক্ষ্যংছড়িতে ২৭ কোটি টাকার উন্নয়ন কাজের উদ্বোধন করলেন পার্বত্য মন্ত্রী

381

॥ নুরুল কবির ॥
বান্দরবানের নাইক্ষ্যংছড়িতে ২৭ কোটি টাকার বিভিন্ন উন্নয়ন প্রকল্পের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর করা হয়েছে। শনিবার (১৩মার্চ) সকালে সোনাইছড়ি ও ঘুমধুম ইউনিয়নে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোডের সাড়ে ৫কোটি এবং স্থানীয় সরকার বিভাগের গুরুত্বপূর্ণ পল্লী সড়ক অবকাঠামো উন্নয়ন এবং বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ২১কোটি ৩২ লক্ষ টাকার কাজের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।

উদ্ধোধন শেষে রেজু বড়ইতলী ও ঘুমধুম ইউনিয়ন পরিষদ মাঠে পৃথক জনসভায় পাবত্যমন্ত্রী বলেছেন- প্রধানমন্ত্রীর নির্দেশে মাস্টার প্ল্যাান অনুযায়ী গ্রামীণ সড়ক ও অবকাঠামো এবং কৃষকদের সুবিধার্থে ধারাবাহিক উন্নয়নে বদলে গেছে বান্দরবানের আগেরকার চিত্র।

পাহাড়ের মানুষ আগে উন্নয়নের স্বপ্ন দেখতো, আওয়ামী লীগ সরকার সেই স্বপ্নকে বাস্তবে রূপ দিয়েছে । শেখ হাসিনা যতো দিন ক্ষমতায় থাকবে তিন পাবত্য জেলাসহ বান্দরবানে উন্নয়নে মাধ্যমে চিত্র পাল্টে দেওয়া হবে।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মোঃ আবদুল কুদ্দুস ফরাজী পিপিএম, স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডির) নির্বাহী প্রকৌশলী আবু সাদাত মো” জিল্লাুর রহমান, পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড বান্দরবান ইউনিটের নির্বাহী প্রকৌশলী আবু বিন মোহাম্মদ ইয়াছির আরাফাত, পাবত্য চট্রগ্রাম উন্নয়ন বোর্ড বান্দরবানের প্রকল্প পরিচালক (পিডি) আবদুল আজিজ, নাইক্ষ্যংছড়ি উপজেলা নির্বাহী অফিসার সাদিয়া আফরিন কচি, উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ইমরান মেম্বার, উপজেলা ভাইস চেয়ারম্যান মংহ্লা অং মারমা, জেলা আওয়ামী লীগের সদস্য তসলিক ইকবাল চৌধুরী , সদস্য আবু তাহের কোম্পানী, সোনাইছড়ি ইউপি চেয়ারম্যান এ্যানিং মারমা, ঘুমধুম ইউপি চেয়ারম্যান একে এম জাহাঙ্গীর প্রমুখ।